ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত

জেলায় যাত্রীবাহি বাসের সাথে পুলিশের পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পৌর এলাকার পশ্চিম মেড্ডার মার্কাজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ৬জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে জেলা পুলিশের রিকুজিশন করা পুলিশবাহি দু’টি পিকআপ কুমিল্লা-সিলেট মহাসড়কের ঘাটুরা-কাউতলী, ভাদুঘর-পৈরতলা-বিরাসার এলাকায় পেট্রোল ডিউটি পালন করার সময় বিপরীত দিকে থেকে আসা ইকোনো পরিবহনের একটি বাস যাত্রী বিহীন অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে একে-একে পুলিশবাহি দু’টি পিকআপ ভ্যানকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই চালকসহ পুলিশের ২১ সদস্য আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ ৬ জনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইছ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল রেজাসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ছুটে আসেন।
অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোজাম্মেল রেজা বলেন, ইকোনো পরিবহনের যাত্রীবাহি বাসটি অন্যায়ভাবে তার সাইড লাইন অতিক্রম করে পুলিশবাহি দু’টি পিকআপ ভ্যানকে আঘাত করে। এতে চালকসহ ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসটি আটক এবং এর চালক ইউসুফ আলী (৩৫)কে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।