ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন নিয়ে এলো দারাজ

ভালোবাসা দিবস উদযাপন উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ টানা ষষ্ঠবারের মতো আয়োজন করছে ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন (২০২২)। গ্রাহকদের মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে এই ক্যাম্পেইন চলবে ৭ ফেব্রুয়ারি থেকে আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস পর্যন্ত।

ক্যাম্পেইনের কো-স্পন্সর হচ্ছে বাটা, ডেটল, কিটক্যাট, লোটো, রিয়েলমি ও স্টুডিওএক্স। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনারদের মধ্যে রয়েছে ফ্যাব্রিলাইফ, গোডরেজ, লজিটেক, মোশন ভিউ, রিবানা, টিপি-লিঙ্ক, ট্রেন্ডজ ও ইমামি। আর এর গ্লোবাল পার্টনার ইউগ্রিন, সিকেইন ও এসকেএমইআই। ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার চরকি, ট্যুরসন, নভোএয়ার ও আমারি হোটেল। হাংরিনাকি’র সৌজন্যে আরও থাকছে ভ্যালেন্টাইন্স ডে ফিস্ট কনটেস্ট, যেখানে রেস্টুরেন্ট পার্টনার হিসেবে রয়েছে দ্য চকলেট রুম, সুশি ওকি, ডেলিশ্যাস মোর্সেল, হাবিবি’স, ডিগার, সাও ২৬, দ্য মাঞ্চ স্টেশন, দ্য ডাইনিং লাউঞ্জ, হ্যাশট্যাগ রেস্টুরেন্ট ও পালকি রেস্টুরেন্ট।

ক্যাম্পেইনে অসংখ্য পণ্যের ওপর থাকছে সুবিশাল ছাড়। এর মধ্যে রয়েছে ‘নিউ ইউজার ২০% অফ’, ‘ব্র্যান্ড ফ্রি শিপিং’, ‘ফ্যাশন মেগা’ ভাউচার, ‘গ্লোবাল কালেকশন’ ভাউচার, ‘ডিলস অব দ্য ডে’, ‘দারাজ মল’ ভাউচার, ‘শেক শেক অফার’ এবং আরও অনেক আকর্ষণীয় ডিল। এছাড়া, গ্রাহকরা প্রতিদিন বিকাল ৫টায় দারাজ অ্যাপে লাইভ ‘ভ্যালেন্টাইন স্পেশাল শো – ডিসকভার ইওর লাভ’ দেখে জিতে নিতে পারবেন কালেক্টিবল ভাউচারস ও কুপন ভাউচার।

ক্যাম্পেইন সম্পর্কে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গ্রাহক সেবায় প্রতিশ্রুতিবদ্ধ প্রতিষ্ঠান হিসেবে, গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানকে সবসময়ই আমরা প্রাধান্য দিয়ে থাকি। ভালোবাসার এই দিনটি উদযাপনে গ্রাহকদের সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য প্রদান, অসাধারণ ডিল ও আকর্ষণীয় অফারের সাথে ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন আমাদের গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে বলে আশা করছি।”

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের উল্লেখযোগ্য শীর্ষ পাঁচটি ডিলের মধ্যে রয়েছে:

১। স্যামসাং গ্যালাক্সি এ৫২ (৮/১২৮ জিবি) – ৩২,১৫৫ টাকা

২। রিয়েলমি জিটি নিও ২ – ৮ জিবি রম/১২৮ জিবি র‍্যাম – ৩৭,৪৬৫ টাকা

৩। শাওমি এমআই পি১ ৫৫ ইঞ্চি ফোরকে এইচডিআর অ্যন্ড্রয়েড এলইডি টিভি উইথ ভয়েস কন্ট্রোল – ৬১,২৮০ টাকা

৪। টুল সহ স্ট্রেইট-ব্যাকড স্নাগ সোফা সেট (২+২+১) – ১৬,২৯৬ টাকা

৫। শার্প মাইক্রোওয়েভ ওভেন আর-৭৫এমটি (এস) – ১১,৪৮৫ টাকা

গ্রাহকদের সুবিধার্থে দারাজ পেমেন্ট পার্টনারদের মাধ্যমে বিভিন্ন ছাড় এবং ক্যাশব্যাক অফারও প্রদান করছে। ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে বিকাশ, ঢাকা ব্যাংক, মেঘনা ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এবং প্রাইম ব্যাংক।

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, “আমাদের গ্রাহকরা যাতে ভালোবাসার দিনটি সম্পূর্ণরূপে উপভোগ করতে পারেন, সেজন্য নতুন আঙ্গিকে ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনটি ডিজাইন করা হয়েছে। চমকপ্রদ ভাউচার, আকর্ষণীয় ছাড় ও অসাধারণ অফারের সাথে গ্রাহকরা তাদের প্রিয়জনের জন্য স্বাচ্ছন্দ্য ও আনন্দের সাথে কেনাকাটা করতে পারবেন এমনটাই আমাদের প্রত্যাশা।”