মাদারীপুরে এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার শিবচরে যাত্রাবাড়ী-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরো দুইজন।
সোমবার ভোর ৫টার দিকে শিবচর উপজেলার বাখরেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বরিশালের বাখেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার রশিদ হাওলাদারের ছেলে বশির হাওলাদার (৩৪) এবং যশোরের কোতয়ালী থানার সুজলপুর ভেকুটিয়া এলাকার মিজান মিয়ার ছেলে সুজন মিয়া (২৬)।
হাইওয়ে পুলিশ জানায়, ফুটিকা বোঝাই করে বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রাকের ইঞ্জিন নষ্ট হলে যাত্রাবাড়ী-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের বাখরেরকান্দি এলাকায় সড়কের পাশে ট্রাকটি দাঁড় করিয়ে রাখা হয়। এ সময় যশোর থেকে ছেড়ে আসা আমবোঝাই অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক বশির হাওলাদার ও অপর ট্রাকটির চালকের সহকারি সুজন মিয়া ঘটনাস্থলেই মারা যান। এছাড়া আহত হন দুটি ট্রাকের আরো দুইজন।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। এছাড়া ভয় আর আতঙ্কে প্রাথমিক চিকিৎসা নিলেও পালিয়ে গেছে আহত দুইজনই।
মাদারীপুরের শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার ও দুটি ট্রাক জব্দ করা হয়। এছাড়া নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।