মুহূর্তেই শেষ সীমিত ওভারের সব টিকিট

অস্ট্রেলিয়া সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারত। করোনার মধ্যেও এই ছ’টি সীমিত ওভারের ম্যাচে পঞ্চাশ শতাংশ দর্শককে গ্যালারিতে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। এজন্য ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ), পঞ্চাশ শতাংশ টিকিট বিক্রির জন্য অনলাইনে ছেড়েছিলো। কিন্তু মুহূর্তের মধ্যে ছয়টি ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। এমনটাই জানিয়েছি সিএ।
সিএ’র পক্ষ থেকে জানানো হয়, ভারতের খেলা দেখতে দর্শক আগ্রহ অনেক বেশি। একটি জরিপে দেখা গেছে, টিকিটের সংখ্যাও বাড়ানোর দরকার। তবে সরকারের নির্দেশনার বাইরে কিছুই করার থাকে না।
শুধুমাত্র ছয়টি সীমিত ওভারের ম্যাচই নয়। অ্যাডিলেডে প্রথম টেস্ট নিয়ে দর্শকদের আগ্রহ প্রচুর। মূলত ভারতের অধিনায়ক বিরাট কোহলির দিকেই দর্শকদের নজর। কারন অস্ট্রেলিয়ায়, প্রচুর ভারতীয়দের ও এশীয় বংশোদ্ভূত নাগরিকদের বসবাস। ভারতীয় দলের প্রতিটি সিরিজেই স্টেডিয়ামকে ভরপুর করে তুলেন তারা। আর সিএ’র জন্য এটি ভালো খবর। কারন মহামারীর কারনে বোর্ডেরও কিছু আয় বাড়বে।
২৭ নভেম্বর থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ৪ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টুয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট।