রোজার মাসে বিডি ক্লিক এর দোয়া ও ইফতার অনুষ্ঠিত

ক্রিস্টাল প্লাজা লিফটের তৃতীয় তলায়, ব্রেইন এন্ড লাইফ হসপিটাল, গ্রীনরোড,বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদ, ঈদ আনন্দ শোভাযাত্রা পরিষদ, উদ্যোগে শুভ নববর্ষ ও ঈদকে সামনে রেখে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পরিষদের সভাপতি, আমিনুল ইসলাম টুববুস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার কায়সার হামিদ, বাংলাদেশ বুক ক্লাবের সভাপতি লেখক ও গবেষক আর.কিভিস্ট, আল আমিন বিন হাসিম, ব্রেইন এন্ড লাইফ হসপিটালের ব্যবস্থাপক, ফকরুল হোসেন। বিডি ক্লিক এর সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, দিদার হোসেন পাটোয়ারী।

বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদের মহিলা সম্পাদিকা সুলতানা আক্তার রুমা,
ধানমন্ডি ট্যুরিস্ট সাইক্লিস্টের সভাপতি, মোঃ তাহাজ্জত হোসেন, বিডি ক্লিক এর সমন্বয়কারী নাজনীন নুর। ঢাকা সাংস্কৃতিক ফোরামে সাধারণ সম্পাদক মোঃ মুক্তার হোসেন, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান, মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় মহিলা ফুটবল দলের সদস্য রুপা আক্তারসহ আরও অনেকে। উক্ত অনুষ্ঠানে প্রতিবছরের মতো এবারও ঈদ আনন্দ উৎসব ও শোভাযাত্রা ২০২২ পরিষদ গঠন করা হয়। দেশের ৬৪ জেলার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ৮টি বিভাগের প্রতিনিধিত্বের সমন্বয়ে “বাংলাদেশ ঈদ আনন্দ শোভাযাত্রা পরিষদ” আয়োজনে ঈদ আনন্দ উৎসব ও শোভাযাত্রা ২০২২ (৪মে, ঈদের তৃতীয় দিন) বিকাল ৩টা, ছাত্র শিক্ষক কেন্দ্র,( টি.এস.সি) প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এবারের বাংলাদেশ “ঈদ আনন্দ শোভাযাত্রা পরিষদ” গঠন ও উৎসব কমিটির, ২১ সদস্য একটি বিশেষ আহবায়ক কমিটি মনোনীত করা হয়েছে।

দেশের ৬৪ জেলার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও ৮টি বিভাগের প্রতিনিধির সমন্বয়ে “ঈদ আনন্দ উৎসব ও শোভাযাত্রা” পরিচালিত হবে।

আজকের বাজার/আখনূর রহমান