শেরপুরের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চালক বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমন (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন রেহেনা বেগম (৪৫) নামে এক নারী।

রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ‌্যার দি‌কে উপজেলার ভালুকাকুড়া গ্রামে নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে এ ঘটনা ঘ‌টে। নিহত সুমন শেরপুর শহরের বাগরাকসা মহল্লার মোরাদ মিয়ার ছেলে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, সুমন বিকেলে মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী হয়ে হালুয়াঘাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভালুকাকুড়া গ্রামে পৌঁছালে পাকা রাস্তার পাশ থেকে আলী হোসেনের স্ত্রী রেহেনা বেগম পারাপার হতে যান।

তখন সে নারীকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যান চালক বিপ্লব এবং রেহানা বেগম আহত হন।

পথচারীরা দেখতে পেয়ে দুজনকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক বিপ্লবকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত রেহেনা বেগমকে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।

এ ব‍্যাপারে না‌লিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল ব‌লেন,ঘটনার তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে।

রীতেশ কর্মকার, শেরপুর