জবিতে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বুধবার ৩ মে দুপুরে সিএমএম কোর্টের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে রায়সাহেব বাজার মোড় অতিক্রম করে নয়াবাজার মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সমাবেশে বক্তারা বলেন,সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পেয়ে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির মাধ্যমে রাজনীতি থেকে দূরে রাখতে চায়। জবি ছাত্রদল রাজপথে থেকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকার উৎখাত করে এর সমুচিত জবাব দেবে।

বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লবের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সম্পাদক এমআর গনি মোস্তফা, বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি আবদুল জলিল, খলিলুর রহমান খলিল, শফিকুল ইসলাম ইমন, এ.ডি.এম বাকির জুয়েল, বিএম আরিফ, এসএম আল-আমিন, আব্দুল হান্নান, আবু বকর সিদ্দিক শুভ, রেজাউল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ, কেএম শাখাওয়াত হোসাইন, আব্দুল মান্নানসহ প্রমুখ। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে ছিলেন সাদিকুর রহমান সাদিক, প্রচার সম্পাদক ছিলেন জুয়েল মৃধা।

আজকের বাজার: আরআর/ ০৩ মে ২০১৭