অনিল কাপুরের বড় ভক্ত শাহরুখ খান

২ নভেম্বর ৫৪বছরে পড়লেন শাহরুখ খান। ২ নভেম্বর মাঝরাত থেকেই শাহরুখের মুম্বইয়ের বাংলো মন্নত-এর সামনে শুরু হয়ে যায় বলিউড বাদশার জন্মদিনের অনুষ্ঠান। ২ নভেম্বর মাঝ রাত থেকেই শাহরুখ ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। কেক কেটে বাদশার জন্মদিন পালন করেন এসআরকে-র ভক্তরা। ফলে ২ নভেম্বর রাত বারোটার পর মন্নতের ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে কথাও বলেন শাহরুখ।

ভক্তদের পাশাপাশি শাহরুখের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানায় গোটা বলিউড। দীপিকা পাডুকন থেকে সলমন খান কিংবা অনিল কাপুর, বলিউডের তাবড় তারকারা জন্মদিনে শুভেচ্ছা জানান কিং খান-কে।

বলিউডের অন্য তারকাদের মতো অনিল কাপুরও শুভেচ্ছা জানান শাহরুখকে। যার উত্তরে কিং খান পালটা উত্তর দেন অনিলকে। তিনি বলেন, অনিল কাপুরের বড় ভক্ত তিনি। কেরিয়ারের শুরু থেকেই তিনি অনিল কাপুরের অভিনয়ের ভক্ত হয়ে পড়েন। ভবিষ্যতেও অনিলের অভিনয়ের প্রতি তাঁর মুগ্ধতা বজায় থাকবে বলে জানান কিং খান। শুধু তাই নয়, শাহরুখ যখন মুম্বইতে নিজের কেরিয়ার শুরু করেন, অনিল কাপুর তাঁর জন্য যা করেছেন, তা কখনও ভুলতে পারবেন না বলেও প্রকাশ্যে স্পষ্ট জানান শাহরুখ খান। প্রসঙ্গত ত্রিমূর্তি-তে অনিল কাপুরের সঙ্গে একসঙ্গে অভিনয় করেন শাহরুখ খান।

আজকের বাজার/লুৎফর রহমান