আগের চেয়েও ভালো করতে চান মুস্তাফিজ

দ্বিতীয়বারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে দেশ ছেড়েছেন জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান। এর আগে দুপুরে মিরপুর ঘুরে যান কাটারমাস্টার খ্যাত এই ক্রিকেটার। ঢাকা ছাড়ার আগে সেখানে সাংবাদিকদের মুস্তাফিজ জানিয়েছেন, আগের আসরের চেয়ে এই আসরে ভালো কিছু করতে চান তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, এদিন বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশ্যে রওনা হন মুস্তাফিজ। এরপর সেখান থেকে রাতেই মুম্বাই পৌঁছানোর কথা রয়েছে তার।

এদিকে দুপুরে মিরপুরের বিসিবি একাডেমি ভবন ছাড়ার আগে সবার কাছে দোয়া চেয়ে এবারের আসরে আগের চেয়ে ভালো করবেন জানিয়ে, সাংবাদিকদের মুস্তাফিজ বলেছেন, ‘গতবার যেমন করেছিলাম, তার চেয়েও ভাল করতে চাই। সবার কাছে দোয়া চাই, যেন ভাল করতে পারি।’

আর এমন প্রত্যাশার পিছনে দারুণ যুক্তিও দাঁড় করিয়েছেন মুস্তাফিজ। জানিয়েছেন, আগের আসরের অভিজ্ঞতাই এ আসরের পাথেও। এ প্রসঙ্গে মুস্তাফিজ বলেছেন, ‘প্রথমবার সবই ছিল অচেনা। এবার তো প্লেয়ার, ড্রেসিংরুম, মাঠ-সবই চেনা। এবার আরও সহজ হবে আইপিএল খেলা। দলে জায়গা পেলে নিজের সেরাটা দিতে চাই।’

আগামী ১২ এপ্রিল(বুধবার) হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচটি দিয়ে দ্বিতীয়বারের মতো আইপিএলের মাঠে দেখা যেতে পারে বাংলাদেশের এই বোলিং বিস্ময়কে।

প্রসঙ্গত, গেল বছর নবম আসরে প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে জাত চিনিয়েছিলেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয় দলটি।