ইলিয়াস কাঞ্চন ও নিপুণের ভূয়সী প্রশংসা কয়েকজন অভিনয়শিল্পীর

সদস্যপদ ফিরে পেয়ে উচ্ছ্বসিত বিএফডিসির বেশ কয়েকজন অভিনয়শিল্পী। বিশেষ করে সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদের অন্যতম দাবিদার নিপুণ আক্তারের ভূয়সী প্রশংসা করলেন তারা।

শিল্পী সমিতির পূর্ণ সদস্যপদ হারিয়েছিলেন ১৮৪ জন। তাদের মধ্যে সদস্য ভোটাধিকার ফিরে পেলেন। এছাড়া শিল্পী সমিতির অন্যান্য সুবিধা পাওয়ার যোগ্য হলেন তারা।

বুধবার শিল্পী সমিতিতে ইফতার করতে আসেন প্রায় ৬০-৭০ জন শিল্পী। এসময় তারা সদস্যপদ ফিরে পাওয়ার সুখবর পান।

এখবরে এই আনন্দের জোয়ার বয়ে যায় বিএফডিসিপাড়ায়। এ সময় সদস্যপদ ফিরে পাওয়ার খবরে উল্লাস করেন শিল্পী শাবনূর রতন, জামাল পাটোয়ারীসহ আরো অনেকে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শাবনূর রতন বলেন, আমরা শিল্পী সমিতির সদস্য ছিলাম দীর্ঘদিন। অকারণে আমাদের বাদ দেওয়া হয়েছিল। আমরা এতিম হয়ে গিয়েছিলাম। নিপুণ আপার জন্য তা ফিরে পেয়েছি। ইলিয়াস কাঞ্চন বাবা, নিপুণ আপা আমাদের মা।

জামাল পাটোয়ারী বলেন, এই আনন্দের আসলে সীমা নেই। অনেক অপমান করে আমাদের বাদ দেওয়া হয়েছিল। যারা আমাদের সঙ্গে অন্যায় করেছিল তাদের বিচার আল্লাহ করবেন। ইলিয়াস কাঞ্চন, নিপুণসহ আমাদের বর্তমান কমিটির শ্রদ্ধেয় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

চিত্রনায়িকা নিপুণ বলেন, আদালতের নির্দেশেই আমরা সবার সদস্যপদ ফিরিয়ে দিতে পেরেছি। এজন্য আমি ব্যক্তিগতভাবে আনন্দিত।

এদিকে শিল্পী সমিতিতে কার্যকরী পরিষদের সদস্য পদে অন্তর্ভুক্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। বুধবার বিকেলে শপথ নিয়েছেন তিনি। সমিতির স্টাডিরুমে তাকে শপথ পড়ান চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। শপথ নেয়ার পরে ইলিয়াস কাঞ্চনের পায়ে হাত রেখে সালাম করেন এই চিত্রনায়ক।

রিয়াজ সমিতির সদস্য পদে চিত্রনায়িকা রোজিনার স্থলাভিষিক্ত হয়েছেন। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান