এনসিসি ব্যাংকে মুজিব কর্ণার উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা ‘মুজিববর্ষ’ উপলক্ষ্যে এনসিসি ব্যাংক লিমিটেডে ‘মুজিব কর্ণার’ স্থাপন করা হয়েছে। আজ সোমবার (১৬ মার্চ) ঢাকার মতিঝিলে এনসিসি ব্যাংক ভবনে এই মুজিব কর্ণারের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান নূরুন নেওয়াজ সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস.এম. আবু মহসীন, সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী মন্টু, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন, এফসিএমএ, এফসিএস, পরিচালকবৃন্দ আমজাদুল ফেরদৌস চৌধুরী, মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ, মিস. তানজীনা আলী, স্বতন্ত্র পরিচালক নুরুল ইসলাম চৌধুরী, এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ প্রমুখ্

এছাড়া, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির ও এম.শামসুল আরেফীন এবং এসইভিপি ও হেড অব অপারেশন্স মুহাম্মদ এইচ. কাফীসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে, ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরো ৩ টি মুজিব কর্ণারের উদ্বোধন করা হয়।

জানা গেছে, ঢাকার মতিঝিল ছাড়াও চট্টগ্রামের আগ্রাবাদ, ফেনী এবং কক্সবাজার শহরে (মোট ৪টি) মুজিব কর্ণার স্থাপন করেছে এনসিসি ব্যাংক লিমিটেড।

আজকের বাজার/এ.এ