এসিআই মটরস্ এবং পোকুটেকের মধ্যে চুক্তি স্বাক্ষর

এসিআই মটরস্ বর্তমানে বাংলাদেশে সম্পূর্ণ পরিসরে অবকাঠামো ও নির্মাণ সরঞ্জামাদী পরিবেশন করে থাকে যার মধ্যে রয়েছে এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, সয়েল কম্পেক্টর, ক্রেন ইত্যাদি। ব্যবসায়িক পরিসর বৃদ্ধির লক্ষে এসিআই মটরস্ দক্ষিণ কোরিয়ার হাইড্রোলিক ও নন-হাইড্রোলিক নির্মাণশিল্পের এটাচমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোকুটেকের সাথে একটি ডিলারশীপ চুক্তি স্বাক্ষর করেছে। পোকুটেকের প্রস্তুতকৃত এটাচমেন্টগুলো এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, ফর্কলিফট ইত্যাদি মেশিনে ব্যবহার করা যাবে।

১৭ অক্টোবর ২০১৯, রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারে, এসিআই মটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব ড: এফ এইচ আনসারী এবং পোকুটেকের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মি: এম এস সং তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ান দূতাবাসের বাণিজ্যিক শাখার উপ-পরিচালক মি জ্যাহো জ্যাং এবং এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস সহ এসিআই মটরস্ এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসিআই মটরস্ এর জেনারেল ম্যানেজার জনাব শামসুজ্জামান উক্ত অনুষ্ঠানে এসিআই মটরস্ এবং পোকুটেকের বিভিন্ন পণ্যের কারিগরি দিক উপস্থাপন করেন।