এ যেন এক, ফিরে আসার গল্প! ধন্যবাদ পাইলট

ভারতের কলকাতা ও মুম্বাই থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা জেট এয়ারওয়েজের দুটি ফ্লাইট ঝড়ের কবলে পড়েছিল। ঝড়ের কবলে পড়া একটি বিমানে ছিলেন মডেল ও অভিনেতা অর্ণব দাশ অন্তু। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই মডেল লিখেছেন, অদ্ভুত মৃত্যুপুরী থেকে ফিরে আসলাম।

এ ঘটনার ফলে নির্দিষ্ট সময়ের অনেক পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট দুটি অবতরণ করে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আকাশে অতিরিক্ত সময় উড়তে থাকলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আজকেরবাজার পাঠকদের জন্য মডেল ও অভিনেতা অর্ণব দাশ অন্তুর স্ট্যাটাসটি হুবুহ দেওয়া হল। তিনি লিখেছেন, অদ্ভুত মৃত্যুপুরী থেকে ফিরে আসলাম, সকাল ৭:২০ এ কলকাতা থেকে জেট এয়ারে করে রওনা করে ৩০ মিনিটে ঢাকা পৌঁছানোর কথা!

৮.০০ (কলকাতা সময়) ঢাকার আকাশের কালো মেঘের সাথে ব্যাপক ধাক্কা খেতে লাগলো প্লেনটি! আশপাশ থেকে মানুষের দোয়া দুরুদ, আল্লাহ, আল্লাহ, চিৎকার আমাকে ক্রমশ কাবু করে ফেলে!

শরীর নিস্তেজ হয়ে আসে! এরপর যখন সেন্স আসে, তখন দেখি মানুষ আমারসহ অনেকের মুখে পানি দিচ্ছে, আর শুনছি আমরা ঢাকা থেকে ১২০কি:মি দূরে অপেক্ষা করছি, ঝড় থামার!

৩০মিনিটের জার্নি ২ ঘণ্টা ১০মিনিটে পৌঁছাল! তখনো আমরা আকাশে! সকাল ৯টা ৫০ এ ঘোষণা আসে, আমাদের জরুরি অবতরণ প্রয়োজন! সম্ভবত, ফুয়েল শেষের পথে তাই হয়তোবা! সকাল ১০টায় ভয়ানক মেঘের মধ্যে দিয়ে ঢুকে হাজারো ঝাঁকুনি সহ্য করে আমাদের সেইফলি ল্যান্ড করান পাইলট!

সবাই কিছুক্ষণ চুপ থাকার পর, করতালি দিল পাইলটকে উদ্দেশ্য করে! এ যেন এক, ফিরে আসার গল্প! ধন্যবাদ, জেট এয়ারওয়েজ, ধন্যবাদ পাইলট। তোমাদের দক্ষতায় আমরা নিরাপদে বাড়ি ফিরেছি!

অন্তু কাজ করেন ব্র্যান্ড ডেভলপমেন্ট অফিসার হিসেবে ওয়ালটন মাইক্রো টেক কর্পোরেশনে। মডেল হিসেবে তিনি প্রথম নজর কাড়েন মারিয়া নূর-ইরেশ যাকেরের সঙ্গে ‘এখানেই ডট কম’ এর একটি বিজ্ঞাপনচিত্র দিয়ে।

এস/