রাজউকে ওয়ানস্টপ সার্ভিস চান আবাসন ব্যবসায়ীরা

 

দ্রুত ওয়ানস্টপ সার্ভিস চালু করার জন্য রাজউক চেয়ারম্যানের কাছে জোর দাবি জানিয়েছে আবাসন ব্যবসায়ীরা। এছাড়া রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সদস্য ছাড়া কোনো ডেভেলপারকে যেন রাজউকের নিবন্ধন এবং প্ল্যান পাস করতে না দেয়া হয় সে বিষয়ে দৃষ্টি রাখার দাবি জানানো হয়েছে।

সোমবার ২৪ জুলাই রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নতুন চেয়ারম্যান মো. আব্দুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে রিহ্যাব নেতৃবৃন্দ এ দাবি জানান।

রাজউক কার্যালয়ে রিহ্যাব সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূঁইয়ার নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় রিহ্যাব এর সহ সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া বলেন, দ্রুত ওয়ানস্টপ সার্ভিস চালু করার ব্যবস্থা করতে হবে। এছাড়া রিহ্যাব সদস্য ছাড়া কোন ডেভেলপারকে যেন রাজউকের নিবন্ধন এবং প্ল্যান পাশ করতে না দেওয়া হয় সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করছি।

রাজউক চেয়ারম্যান মো. আব্দুর রহমান বলেন, ওয়ানস্টপ সার্ভিস চালুর বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

রিহ্যাবের পরিচালক ও বিল্ডিং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান স্থপতি এ কে এম কামরুজ্জামান, বিল্ডিং স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ মহিউদ্দিন শিকদার, রিহ্যাব পরিচালক কামাল মাহমুদ, প্রকৌশলী মো. আল আমিন, মো. শাকিল কামাল চৌধুরী, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, এস এম হাফিজ আল-আসাদ, মো. জহির আহমেদ ও প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম সৌজন্য সাক্ষাতে অংশ নেন।

আজকের বাজার: আরআর/ ২৫ জুলাই ২০১৭