ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেলেন নাইম

আঙ্গুলের ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজ থেকে ছিটকে গেলেন অফ-স্পিনার নাইম হাসান। এমনকি চলমান বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপেও আর খেলতে পারবেন না নাইম।
গতকাল বৃহস্পতিবার জেমকন খুলনার বিপক্ষে বদলি ফিল্ডার হিসেবে নেমে ফিল্ডিংয়ের সময় আঙ্গুলে চোট পান বেক্সিমকো ঢাকার নাঈম। ডান হাতে কনিষ্ঠায় ব্যাথা পান তিনি।
আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, আঙ্গুলের ইনজুরির কারনে চলমান টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন নাইম।
ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে অস্ত্রোপচার করাতে হবে নাইমকে। পরবর্তী পদক্ষেপের জন্য নাইম প্রস্তুত বলে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরি।
তিনি বলেন, ‘চলমান বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে ফিল্ডিংএর সময় আঙ্গুলের ইনজুরিতে পড়েন নাইম। পরবর্তী পদক্ষেপের জন্য আগামীকাল বিশেষজ্ঞের অ্যাপয়েনমেন্ট নিয়েছি আমরা।
তিনি আরও বলেন, ‘এটি উদ্বেগের বিষয়, কারন তার আঙ্গুলে চিড় ধরেছে। যদি অস্ত্রোপচারের প্রয়োজন পড়ে, তবে এটি ঠিক হতে সময় লাগবে।’
আগামী মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশের আসার কথা ওয়েস্ট ইন্ডিজ দলের । সিরিজে তিনটি করে টেস্ট-ওয়ানডে এবং দু’টি টি-টুয়েন্টি সিরিজ খেলার কথা। তবে সিরিজের দৈর্ঘ্য কমতে পারে।