ওয়েস্ট ইন্ডিজে সাকিব ও মিরাজ একসাথে 

আইপিএল-বিপিএলের আদলে আয়োজিত ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ- সিপিএলে এবারও গত আসরগুলোর মতো অংশ নিচ্ছেন সাকিব, তার সাথে আছেন মিরাজ- এটি যার প্রথম বিদেশি কোনো টুর্নামেন্ট।। দুজনের দল অবশ্য ভিন্ন। সাকিব খেলছেন জ্যামাইকা তালাহওয়াসের হয়ে, মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্স।

বুধবার (স্থানীয় সময় অনুযায়ী) সিপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিব ও মিরাজের দল। ম্যাচে সাকিব মাঠে নামলেও ত্রিনবাগোর একাদশে খেলা হয়নি মিরাজের।

তবে মাঠের সাক্ষাৎ না হলেও মাঠের বাইরে সময়টা ভালোই কাটাচ্ছেন সাকিব ও মিরাজ। অগ্রজ-অনুজ একসাথে সময় কাটাচ্ছেন, ঘুরছেন ক্যারিবীয় রেস্তোরাগুলোতেও। তেমনি বুধবারের ম্যাচের আগে সাকিব ও মিরাজ একসাথে আড্ডা দেন ত্রিনিদাদের একটি রেস্তোরায়। শুধু তাই নয়, দুজনের একসাথে দুপুরের খাবারও খান। দুজনের খাবার খাওয়ার ছবি মিরাজ সম্প্রতি পোস্ট করেন তার ফেসবুক পেইজে।

তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের জন্য এটিই দেশের বাইরের প্রথম কোনো টুর্নামেন্ট। ১৯ বছর বয়সী এই ক্রিকেটার সিপিএলে খেলার মাধ্যমে অর্জন করছেন নতুন অভিজ্ঞতা। এখনও দলের হয়ে মাঠে নামা না হলেও মাঠের বাইরে তারকা ক্রিকেটারদের সাথে সময়টা বেশ ভালোই কাটছে তার। আর সেই প্রমাণ হিসেবে সমর্থকদের হোমপেজে প্রতিনিয়ত আবির্ভূত হচ্ছে মিরাজের ফেসবুক পেইজ।

আজকের বাজার: সালি / ১১ আগস্ট ২০১৭