করোনাভাইরাসে আক্রান্ত ১৬০৬ পুলিশ সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন সদস্য সুস্থ হয়েছেন। মোট আক্রান্ত হয়েছেন ৪৭০৩ জন। এদের মধ্যে মারা গেছে ১৫ জন পুলিশ।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ওয়ালিদ হোসেন আজ রোববার গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
আজ ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, শনিবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। ১৫ জন মৃত্যুবরন করেছেন।
একরোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৫৮২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। পুলিশ সদস্যগণ সুস্থ হয়ে পুনরায় দেশ সেবায় আত্মনিয়োগ করছেন। ইতোমধ্যে সুস্থ হয়ে কাজে ফিরেছেন করোনা আক্রান্ত এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।
ডিএমপি’র সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেয়া হয়েছে নানামুখী পদক্ষেপ।