করোনা প্রতিরোধে মাগুরায় মাস্ক বিতরণ

করোনা প্রতিরোধে সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে শহরের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করেছে জেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নের্তৃবৃন্দ।
আজ শনিবার সকাল ১০টায় শহরের প্রবেশ মুখ-ঢাকারোড, চৌরঙ্গী মোড় ও ভায়না মোড়ে প্রায় সহস্্রাধিক মানুষের মধ্যে মাস্ক বিতরণ করে। এ সময় হ্যান্ড স্যানিটাইজারও বিতরণ করা হয়। এছাড়া যারা স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে যারা শহরে বের হয়েছে ধন্যবাদ জানিয়ে তাদের মধ্যে বিস্কুট বিতরণ করা হয়।
মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ, সাকিবুল হাসান তুহিন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মেহেদী হাসান সালাউদ্দিন প্রমূখ ।
জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান জানান, করোনা বেড়ে যাওয়ায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা যুবলীগসহ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ শহরের বিভিন্ন এলাকায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের সার্বিক সহযোগিতায় আমরা এ বিতরণ কর্মসূচি পালন করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।