কারিনার কাছে মনের সব কথা বলে ফেললেন সারা!

সারা আলি খান ও কারিনা কাপুর খান- পতৌদি পরিবারের দুই সদস্য এই প্রথম মুখোমুখি হলেন পর্দায় এবং মন খুলে কথা বললেন। সম্পর্কের দিক দিয়ে কারিনা কাপুর খান হলেন সারা আলি খানের সৎমা। তবে কারিনা বা সারা কেউই সম্পর্কটাকে ঠিক এই জাতীয় ট্যাগ দিতে রাজি নন। বরং বলিউডের দুই প্রজন্মের এই অভিনেত্রীদের মধ্যে রয়েছে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দুজনের মধ্যে সম্পর্কটা যে কতটা মধুর, সম্প্রতি তা সামনে এসেছে ইশক এফ এম-এর চ্যাট শো‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ।

এই সেলিব্রিটি চ্যাট শোয়ের হোস্ট বলিউডের তারকা অভিনেতা সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর খান। এই শোয়ে বহু তারকার সঙ্গেই তার আলাপচারিতায় উঠে এসেছে মনের ভেতরের কথা। এবার সারার সাথে আড্ডা দিলেন কারিনা এবং দুজনেই মন খুলে অনেক অজানা কথা বললেন দুজনকে। বলিউড জগতে পা রাখার আগে দীর্ঘসময় ধরে অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগেছেন সারা। সেই কারণে একটা সময় তার নিজের ওপর আত্মবিশ্বাসও কমে গিয়েছিল। সারা নিজের মনের সাথে এবং স্থূলতার সাথে অনেক লড়াই করে আজ বলিউডে একটা জায়গা করে নিয়েছেন।

কিন্তু কারিনা বলেন, যে ওই একটু গোলগাল, মোটাসোটা সারাকেই বেশি মিষ্টি লাগত তার। এখনকার সারা যে আর পিৎজা খায় না, সেটাও উল্লেখ করেন কারিনা। এদিকে সারা আর নিজের ওই পুরনো ভার্সনে ফিরে যেতে রাজি নন। তিনি বলেন, চেহারা নিয়ে আমি অনেক হীনমন্যতা ভুগেছি। আজ সবাই আমাকে একটু হলেও অন্য চোখে দেখে। প্রথমবারের মতো পর্দায় কারিনা ও সারার এমন মনখোলা আড্ডাটি দেখা যাবে ইশক এফএম-এর ইউটিউব চ্যানেলে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান