কুমিল্লার চান্দিনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

পৌষের শুরু থেকে জেঁকে বসেছে শীত। তীব্র শীতে জুবুথুবু হয়ে পড়েছে নিম্ন আয়ের অসহায় পরিবারগুলো। সেইসব অসহায় শীতার্তদের সবসময়ই সহায়তা করে আসছে সরকার। এ বছর শীতের শুরুতেই কুমিল্লার চান্দিনায় সরকারি সহায়তায় ৭ হাজার কম্বল বিতরণ করা হয়। সরকারি সহায়তার সাথে সেইসব হতদরিদ্র জনগণের পাশে দাঁড়িয়ে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধির মাধ্যমে ব্যক্তিগত তহবিল থেকে আজ বেলা ১১টায় চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাধারণ সম্পাদকের মাঝে আরও সাড়ে ছয় হাজার পিস কম্বল বিতরণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সাবেক উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।

এ সময় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি চেয়ারম্যান, মেম্বার ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন স্বজনপ্রীতি বা রাজনৈতিক বিবেচনায় নয়, যারা প্রাপ্য তাদের মাঝেই যেন বিতরণ করা হয়। প্রকৃত শীতার্তদের খুঁজে বের করে তাদের ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। এছাড়াও তিনি ১ জানুয়ারি চান্দিনার প্রতিটি এতিমখানা, আবাসিক মাদ্রাসা, ফুটপাত ও রাত জেগে থাকা শ্রমিকদের কাছে নিজ হাতে কম্বল তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, জেলা পরিষদের সদস্য মো. বজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ দাস, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান