কেন্দ্রীয় নেতাদের সামনে চট্টগ্রামে জেলা ছাত্রদল সভাপতিকে মারধর

চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নিজ দলের নেতা-কর্মীদের হাতে শারীরিকভাবে নাজেহাল হয়েছেন উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহেদুল আবছার জুয়েল। নগরীর নাসিমন ভবনের সামনে মাঠে সোমবার রাত ১১টার দিকে হামলার এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা জানায়, নগরীর উত্তর জেলা বিএনপির কার্যালয়ে চট্টগ্রামে সফররত কেন্দ্রীয় নেতাদের সাথে ছাত্রদলের পাঁচ নেতা মতবিনিময় করেন। দীর্ঘ ২-৩ ঘণ্টা আলোচনা শেষে চলে যাওয়ার সময় উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জুয়েলের ভবন থেকে নামার পরপরই সেখানে আগে থেকে অবস্থান নেয়া মীরসরাই এলাকার কয়েকজন নেতা-কর্মী তার ওপর হামলা করে। এ সময় তাকে চড়-থাপ্পড় মারতে থাকলে সেখানে উপস্থিত নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজসহ অন্যান্য নেতা ও কেন্দ্রীয় নেতারা হামলার হাত থেকে বাঁচাতে এগিয়ে আসেন।

এ ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রদলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির বলেন,‘হামলা হয়নি। একটু ধাক্কাধাক্কি হয়েছে। পরে সেটা মিটমাট হয়ে গেছে।’কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো. মহসীন বলেন,‘ছাত্রদলের নেতারা মিটিং করার সময় নিজেরা মারামারি করেছে। তবে এ ব্যাপারে আমরা কোনো অভিযোগ পায়নি।’ সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান