ক্যামেরার সামনেই খুললেন পোশাক, ভোট পেয়ে কথা রাখলেন পুনম

কঙ্গনার রিয়্যালিটি শো ‘লকআপ’-এর মঞ্চে কথা রাখলেন পুনম পাণ্ডে। সেফ-জোনে গিয়ে ভুলে গেলেন না নিজের প্রমিস। ক্যামেরার সামনেই পোশাক খুললেন এই বিতর্কিত তারকা।

কঙ্গনা রানাওয়াতের শো ‘লক আপ’-এর সবচেয়ে সমালোচিত প্রতিযোগী পুনম, এমনটা বললে বাড়িয়ে বলা হবে না। বারবার এমনটা প্রমাণও হয়ে গিয়েছে। সম্প্রতি বোমা ফাটান পুনম। প্রতিশ্রুতি দিয়ে বসেন পুনম পাণ্ডে স্টাইলে অন-ক্যামেরা পোশাক খুলবেন। কিন্তু শর্ত ছিল নায়িকার!

আসলে গত সপ্তাহে ‘ডেঞ্জার জোনে’ ছিলেন পুনম। ভোট পেতে মরিয়া পুনম বলে বসেন, ‘যারা শুনছেন তাদের সবাইকে বলছি প্লিজ আমাকে বাঁচিয়ে নাও। আমি ভগবানের নামে শপথ করে তোমাদের জন্য এক বড় সারপ্রাইজ অপেক্ষা করছে। পুনম পাণ্ডে স্টাইলে অন ক্যামেরায় লাইভে আসব। আমায় ভোট দাও আর তারপরেই দেখো কী হয়’।

এরপর পুনমকে ভোটে চাঙ্গা করে দেয় ভারতীয়রা। বিপদসীমা থেকে সোজা সর্বোচ্চ ভোট পেয়ে প্রথমস্থানে চলে আসেন পুনম। এরপর কী কথার খেলাপ করা যায়? তাই ভক্তদের ধন্যবাদ জানাতে জানাতে অনান্য প্রতিযোগীদের অনুপস্থিতিতে জামাকাপড় খুলতে দেখা যায় পুনমকে।

তবে সম্পূর্ণ নগ্ন হননি তিনি, পরনে ছিল অন্তর্বাস। অন্য প্রতিযোগিদের আসবার ইঙ্গিত পেতেই ফের টি-শার্ট গায়ে চাপিয়ে নেন পুনম, আর বলেন, ‘এর চেয়ে বেশি এখানে করা সম্ভব নয়। নিয়ম ভাঙতে পারব না। বিভিন্ন বয়সের মানুষ এই ওটিটি প্ল্যাটফর্ম দেখেন। মানুষজনকে বেকায়দায় ফেলতে চাই না’। তবে পুনম প্রতিশ্রুতি দেন, সারা সপ্তাহ ‘বিনোদন’ প্রদান করে যাবেন তিনি।

ইরোটিক স্টার পুনম পাণ্ডের নিজস্ব অ্যাপ রয়েছে। সেখানে প্রাপ্ত বয়স্কদের জন্য যৌন উদ্দীপক ভিডিও তৈরি করেন পুনম পাণ্ডে। তার ভক্ত সংখ্যা নেহাত কম নয়।
খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান