ক্রিকেটারদের দাবি দাবা নিষ্পত্তি হতে পারে আজই বলেন বিসিবি

ক্রিকেটারদের ১১ দফা নিয়ে বিসিবি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে গতকালই জানিয়েছে দাবির বেশিরভাগই মেনে নেওয়ার মত। তবে ক্রিকেটাররা নিজেরা বিসিবির সাথে বসে সমঝোতা না করলে বোর্ড কোন সিদ্ধান্ত জানাবেনা। আজ (২৩ অক্টোবর) ব্যাপারটি নিয়ে কতটুক এগিয়েছে বিসিবি-ক্রিকেটাররা জানিয়েছেন বিসিবি প্রধান নির্বাহী।

বিসিবির পক্ষ থেকে সাংবাদিকদের সাথে আলাপকালে আজ (২৩ অক্টোবর) জানিয়েছেন দাবি-দাওয়ার বিষয়গুলো যেকোন সময় হতে পারে নিষ্পত্তি। বিকেল ৫ টা নাগাদ বিসিবি হোক কিংবা খেলোয়াড়দের পছন্দমত জায়গা হোক বিসিবির পক্ষ থেকে বসার জন্য প্রস্তুত।

এ প্রসঙ্গে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন,‘আপনারা জানেন আমাদের সভাপতি গতকালই বলেছে বেশিরভাগ দাবি দাবা মেনে নেওয়ার মত ।ক্রিকেটারদের সাথে বসে এর সমাধান করা যাবে । আমরা ক্রিকেটারদে সাথে কথা বলছি বিশেষ ভাবে তামিম এর সাথে আলাপ করা হয়েছে সে বলছে তারা নিজেদের মধ্যে আলাপ করে জানাবে ।

আগামীকাল থেকে শুরু জাতীয় লিগের তৃতীয় রাউন্ড, এমন পরিস্থিতিতে বিসিবি কি খেলার সূচী পরিবর্তন করবে কিনা জানতে চাইলে বিসিবি প্রধান নির্বাহী বলেন, ‘সব কিছু নিয়মানুসারে চলবে। আপনাদের মত আমরাও আশাবাদী আজকের মধ্যে বিষয়গুলো নিষ্পত্তি হবে।’

আজকের বাজার/আরিফ