খুলনায় ‘মেয়েকে ধর্ষণ’: বাবা আটক

খুলনা মহানগরীর উত্তর হরিনটানা এলাকায় ১৪ বছর বয়সী নিজের ‘মেয়েকে ধর্ষণের’ অভিযোগে মঙ্গলবার রাতে বাবাকে আটক করেছে পুলিশ।

আটক মো. শহিদুল ইসলাম (৩৬) ওই এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নির্যাতিত কিশোরী পিতা-মাতাসহ নগরীর রিয়া বাজার এলাকায় বসবাস করতো। সেখান থেকে মেয়ের মা বছর দুয়েক পূর্বে স্বামীর সংসার ফেলে চলে যায়। এরপর শহিদুলও দুই ছেলে-দুই মেয়ে ফেলে অন্যত্র চলে যান।

পরে তাদেরকে তার নানাবাড়ি উত্তর হরিনটানা মসজিদ গলিতে নিয়ে যায় নানি। গত ২/৩ মাস পূর্বে শহিদুল ও তার স্ত্রী ছেলে-মেয়ে নিয়ে হরিনটানা এলাকায় ভাড়া বাড়িতে আবারও একত্রে বসবাস শুরু করেন। কিছুদিন আগে সেখান থেকে মেয়ের মা আবারও চলে গেলে ওই কিশোরী অপর তিন ভাই-বোনসহ বাবার সাথেই বসবাস শুরু করে।

এমন পরিস্থিতিতে কিছুদিন ধরে ওই কিশোরীর সাথে অবৈধ কাজ শুরু করে শহিদুল। মঙ্গলবার ওই কিশোরী তার নানির কাছে বিষয়টি জানায়। একপর্যায়ে এলাকার লোকজন জানাজানি হলে রাতে পুলিশ এসে শহিদুলকে আটক করে নিয়ে যায়। ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কানাইলাল সরকার বলেন, নির্যাতিত কিশোরীর ডাক্তারি পরীক্ষা ও ঘটনার তদন্ত চলছে।