গাঁজা খেয়ে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, নিহত ১ জন

চাঁদপুর শহরের কয়লাঘাট এলাকায় ডাকাতিয়া নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার তার লাশ উদ্ধারের পর চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে ফায়ার সার্ভিস সদস্যরা। নিহত মো. রুবেল (২০) পুরানবাজার মেরকাটিজ রোডের হুমায়ুন বেপারীর ছেলে। সে পেশায় অটোবাইক চালক ছিলো।

স্থানীয়রা জানায়, শহরের পুরান বাজারে গভীর রাতে রুবেল ও তার সহপাঠী বন্ধু হাসান রাব্বি গাঁজা খাওয়ার সময় লাইট দেখে পুলিশ ভেবে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দেয়। পরে রাব্বি পাড়ে উঠতে পারলেও রুবেল নিখোঁজ হয়।

নিহতের সহপাঠী হাসান রাব্বি জানান, কয়লা ঘাটের নদীর পাড়ে দুই বন্ধু বসে গল্প করছিলেন। এ সময় লাইটের আলো দেখে পুলিশ ভেবে দুজনে নদীতে ঝাঁপ দেয়। এসময় রুবেলের শরীরে প্রচন্ড জ্বর থাকায় সে পানির নিচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর সকালে ফায়ার সার্ভিসের একটি দল নদী থেকে তার লাশ উদ্ধার করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, সোমবার (৪ অক্টোবর) দিবাগত রাতে ৫ নং ঘাটে তারা দুজন বসে মাদক সেবন করছিল। জনৈক ব্যক্তি নদীর পাড়ে টস লাইট মারার কারণে তারা পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেল ডাকাতিয়া নদীতে তলিয়ে যায় এবং তার সাথে থাকা রাব্বি পাড়ে উঠতে সক্ষম হয়। নিহত রুবেলের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান