গেমারদের জন্য এলজির Value for Money মনিটর এলজি ২৪জিএন৬৫০-বি

বাংলাদেশে এলজি মনিটরের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে গেমিং মনিটর এলজি আলট্রাগিয়ার ২৪জিএন৬৫০-বি ।
গেমিং ফোকাসড ফিচারগুলো আলট্রাগিয়ার সিরিজের মনিটরগুলো বানানো হয়ে থাকে। তাই আপনি এই মনিটরগুলোতে পাবেন আরো উন্নত গেমিং এক্সপেরিয়েন্স।
এলজি ২৪জিএন৬৫০-বি এমনই একটি গেমিং ফিচার হেভি মনিটর।
মনিটরটির রিফ্রেশ রেট ১৪৪ হার্জ এবং রেসপন্স রেট IPS 1ms (GtG)। আর এই আলট্রা ফাস্ট স্পীড গেমারদের দিবে পরবর্তী ফ্রেম এবং ইমেজটি দ্রুত ও স্মুথভাবে দেখার সুবিধা। এখন অপনেন্ট দেখার সাথে সাথেই প্রতিক্রিয়া এবং নিশানা হবে সহজ এবং ফাস্ট।
মনিটরটির প্যানেল আইপিএস টেকনোলজির এবং রিফ্লেকশন মিনিমাইজ এর জন্য আছে অ্যান্টি-গ্লেয়ার টেকনোলজি।
ফুল এইচডি (১৯২০x১০৮০) রেজোলিউশানের মনিটরটির একটি আকর্ষণীয় বিষয় হচ্ছে এর কালার গ্যামুত এবং এইচডিআর (High Dynamic Range) । এসআরজিবি ৯৯% এর কালার গ্যামুত এবং এইচডিআর ১০ গেমিং ছাড়াও কন্টেন্ট ক্রিয়েশনেও ইউজারদের দিবে সুবিধা।
হাই রেজোলিউশান এর গেমারদের Seamless এবং Fluid মুভমেন্ট দিতে মনিটরটিতে আছে AMD FreeSync প্রিমিয়াম টেকনোলজি।
ডিজাইন এবং ডিসপ্লে পজিশনের দিক থেকেও মনিটরটি অনন্য। কম্ফোরটেবল গেমিং এর জন্য মনিটরটিতে আছে স্ট্যান্ড ব্যবহার করে Tilt/Height/Pivot অরিয়েন্টেশন করার সুবিধা। আছে ২ টি এইচডিএমআই পোর্ট, একটি ডিসপ্লে পোর্ট সহ সর্বমোট ৩ টি ইনপুট সিস্টেম এবং সাউন্ড আউটপুট এর জন্য হেডফোন আউট পোর্ট।
মনিটরটির অন্যান্য স্পেশাল ফিচারগুলো হচ্ছে, ফ্লিকার সেফ টেকনোলজি, স্মার্ট এনার্জি সেভিং, কালার ক্যালিব্রেশন, মোশান ব্লুর রিডাকশন টেকনোলজি ইত্যাদি।