ঘরে ইদুর রেখে ঐক্য করে লাভ নেই : এনামুল হক শামীম

বিএনপির উদ্দেশ্যে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, ঘরের ভিতর ইদুর রেখে ঐক্য করে লাভ নেই। তিনি বলেন, বিএনপির ঘরের ভেতর জামায়াত, স্বাধীনতা বিরোধী , ২১ আগস্টে গ্রেনেড হামলাকারী, এতিমের টাকা আত্মসাৎকারী নেতা, অর্থ পাচারকারী ও সাজাপ্রাপ্ত আসামী আছে। বিএনপির এক নেতা আরেক নেতাকে সন্দেহ করে।

আজ শরীয়তপুরের নড়িয়ার কেদারপুর, ভূমখাড়া, চামটা, ডিঙ্গামানিক, চরআত্রা, নওপাড়া এবং সখিপুরের চরভাগা ও ডিএমখালী ইউনিয়নে ‘রতœগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন’ও আওয়ামী লীগের পক্ষ থেকে ৬ হাজার অসহায় মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, দূর্নীতিবাজ বিএনপি ও তাদের দলের নেতাদের নিয়ে ভাবার সময় এদেশের জনগণের নেই। তাদের জাতীয় ঐক্যের ডাক জনগণের কাছে হাস্যরসের সৃষ্টি করেছে। এনামুল হক শামীম বলেন, এদেশের জনগণ একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনগণ আর কোনোদিনই বিএনপির ফাঁদে পা দেবে না। নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

তিনি বলেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক, কোন লাভ হবে না। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।রতœগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, রতœগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান