চট্টগ্রামে টাকা আত্মসাত মামলায় সাহেদের ৪ দিনের রিমান্ড

চট্টগ্রামে ৯১ লাখ টাকার প্রতারণা মামলায় বিতর্কিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে চার দিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন আদালত।

রবিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এ আদেশ দেন।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী ধীতিমান আইচ বলেন, ‘প্রতারণা মামলায় রিজেন্ট চেয়ারম্যান সাহেদের ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

চট্টগ্রামের গাড়ি আমদানীকারক প্রতিষ্ঠান মেগা মোটরসের অর্থআত্মসাতের একটি মামলায় হাজিরার জন্য রবিবার দুপুর দেড়টার দিকে তাকে আদালতে হাজির করা হয়।

এর আগে, শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয় বলে জানিয়েছিলেন চট্টগ্রামের জেলার রফিকুল ইসলাম।

আদালত সূত্রে জানা গেছে, ঢাকায় রুটপারমিট পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেগা মোটরস থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গত ১৩ জুলাই চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় একটি মামলা হয়।

প্রসঙ্গত, সাহেদ করিম ঢাকার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান। করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে চিকিৎসার নামে প্রতারণা করে আলোচনায় আসার পর গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে করোনা পরীক্ষা না করে ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগ রয়েছে।

এছাড়াও বিভিন্নভাবে প্রতারণা করে কোটি কোটি টাকা আত্মসাৎ করারও অভিযোগও রয়েছে করেছেন সাহেদের বিরুদ্ধে।