চাঁদপুরে মোট আক্রান্ত ৪৭ জন, সুস্থ ১১ জন

চাঁদপুরে নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজন পুলিশ সদস্য ও এক ইউপি সচিব রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ৪৭ জন। এর মধ্যে মারা গেছেন চারজন। সুস্থ হয়েছেন ১১ জন। বাকিরা হাসপাতাল এবং নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ জানান, শনিবার ১৫১ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৩ জন পজিটিভ। বাকি ১৩৯ জনের রিপোর্ট নেগেটিভ।

সিভিল সার্জন আরো জানান, নতুন আক্রান্তদের মধ্যে পাঁচজন পুলিশ সদস্য, একজন ইউপি সচিব ও একজন ল্যাব টেকনোলজিস্ট রয়েছেন। এ নিয়ে চাঁদপুরে আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা দাঁড়াল আটজন। নতুন আক্রান্ত পাঁচ পুলিশ সদস্যের মধ্যে চারজন এসআই ও একজন কনস্টেবল। তারা চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত। আগের তিনজনও একই থানায় কর্মরত। নতুন আক্রান্ত ল্যাব টেকনোলজিস্ট শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

অন্যদিকে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার তৃতীয় নমুনা টেস্টের রিপোর্টও করোনা নেগেটিভ এসেছে। পরপর দু’টি নেগেটিভ রিপোর্ট আসায় তিনি এখন করোনা মুক্ত। তিনিসহ এখন জেলায় করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ১২ জন।