চুমু দিয়ে গাড়ির মালিক!

চুমুতে এত অর্জন! অবাক না হয়ে পারা যায়! হ্যাঁ টানা ৫০ ঘণ্টা চুমু দিয়ে যুক্তরাষ্ট্রের গাড়ির মালিক হয়েছেন এক নারীএ। ৩০ বছর বয়সী নারী দিলিনি জয়সুরিয়া চকচকে একটি গাড়ি জিতে নিয়েছেন শুধু চুমুর মাধ্যমেই।

তবে দিলিনি কিন্তু অন্য কোনো ঠোঁটে তাঁর ঠোঁট রাখেননি। রেখেছিলেন ব্র্যান্ড নিউ একটি কিয়া অপটিমা এলএক্স ২০১৭ মডেলের গাড়ির গায়ে। এমনটাই ছিল প্রতিযোগিতার নিয়মে।
দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের অস্টিনে ‘কিস অ্যা কিয়া’ শিরোনামে একটি প্রতিযোগিতার আয়োজন করে স্থানীয় একটি রেডিও স্টেশন। নিয়ম ছিল, যে প্রতিযোগী ব্র্যান্ড নিউ একটি কিয়া অপটিমা এলএক্স গাড়ির গায়ে ৫০ ঘণ্টা চুমু দিতে পারবেন, তিনিই বিনা মূল্যে ওই গাড়ির মালিক হবেন। এতে অংশ নিয়ে অস্টিনের প্রতিযোগী দিলিনি জয়সুরিয়া জিতে নেন ওই চকচকে গাড়িটি।

আরেকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গত সোমবার সকাল ৯টা থেকে ৫০ ঘণ্টার জন্য শুরু হওয়া এই প্রতিযোগিতার নিয়ম ছিল পুরোটা সময় গাড়িতে চুমু দিয়ে থাকতে হবে। তবে প্রতি এক ঘণ্টা পরপর ১০ মিনিটের জন্য পানি খাওয়া ও প্রসাধন ক ব্যবহারের সুযোগ পেতেন প্রতিযোগীরা। এ ছাড়া অন্য সময়ে গাড়ি থেকে কোনো প্রতিযোগী ঠোঁট সরালেই বাদ পড়ে যেতেন।
প্রতিবেদনে বলা হয়, বিচিত্র এই প্রতিযোগিতাটির আয়োজন করেছিল অস্টিনের রেডিও স্টেশন ৯৬.৭ কিস এফএম। প্রতিযোগিতার শুরুর পর প্রথম চার ঘণ্টা ফক্স ৭ অস্টিনের ফেসবুক পেজে লাইভ সম্প্রচার করা হয়।

গাড়িতে চুমু দিয়ে বসে আছেন এক প্রতিযোগী। সেখানে দেখা যায়, ২০ জন প্রতিযোগী এতে অংশ নিয়েছিলেন। প্রতিযোগীদের কেউ চোখ বন্ধ করে, কেউ শুয়ে, কেউবা দুই হাতে ভর দিয়ে পছন্দের গাড়িটির গায়ে টানা চুমু দিচ্ছেন। এই নিয়মটা সহজ মনে হলেও আদতে তা কষ্টকর ছিল। দীর্ঘণ দাঁড়িয়ে চুমু দেওয়ার কারণে অনেকের কোমরে ব্যথা শুরু হয়েছিল। কারও কারও আবার ঠোঁটে ফোসকা পড়ে গেছে। এতসব ব্যথা-ফোসকার যন্ত্রণা সহ্য করে নিয়মের টানা ৫০ ঘণ্টা চুমু দিতে পেরেছিলেন দিলিনি জয়সুরিয়া। আর এতেই ব্র্যান্ড নিউ কিয়া অপটিমা এলএক্স ২০১৭ মডেলের গাড়িটির এখন মালিক হয়েছেন তিনি।

২১ বছর বয়সী প্রতিযোগী অ্যালিসিয়া বলেন, ‘চুমু দিতে গিয়ে আমার ঠোঁটে ফোসকা পড়ে গেছে।’

২০১২ সালে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে টানা ৭০ ঘণ্টা চুমু দিয়ে একটি সেডান গাড়ি জিতে নিয়েছিলেন এক প্রতিযোগী।

আজকেরবাজার: আরআর/২৪ এপ্রিল ২০১৭