জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও রবি’র সমঝোতা স্মারক স্বাক্ষর শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ডাটা প্রদান করবে রবি

অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে বিশেষ ডাটা বান্ডেল প্রদান করবে দেশের শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। এ লক্ষ্যে গতকাল বুধবার, ০৪ নভেম্বর রবি ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে।

চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের বাড়তি কোন চার্জ ছাড়া সাশ্রয়ী মূল্যে ৩০ দিন মেয়াদসহ ৩০জিবি ডাটা প্যাক প্রদান করবে অপারেটরটি। এর ফলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী তাদের শিক্ষা কার্যক্রম ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে নির্বিঘ্নে চালিয়ে যেতে পারবে।

এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য প্রতিনিয়ত বিভিন্ন যুগোপযোগী ও ডিজিটাল সেবা নিয়ে আসছে রবি। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের উপস্থিতি ব্যবস্থাপনা, শিক্ষা কার্যক্রম ব্যবস্থাপনা এবং অন্যান্য ডিজিটাল সল্যুশনের ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাথে আলোচনা চলছে রবি’র।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয়ের কনফারেন্স কক্ষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এবং সহযোগী অধ্যাপক ও ডিরেক্টর (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) কাজী মো. নাসির উদ্দিন এবং রবি’র এন্টারপ্রাইজ বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম মোহাম্মদ নাজমুল ইসলাম, জেনারেল ম্যানেজার মোহাম্মদ মনিরুল ইসলাম ও ম্যানেজার ধীমান কান্তি রাহা উপস্থিত ছিলেন।