ডিসেম্বরেই বিয়ে করছে আলিয়া-রণবীর!

দুবছরের বেশি সময়ের সম্পর্ককে অন্য মাত্রা দিতে এবার বিয়ে করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি বছরের ডিসেম্বরেই তারা দুজনে বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে জানিয়েছে একটি ওপেন ম্যাগাজিন।

সম্প্রতি অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দুজনে একসাথে অভিনয় করছেন। আর এটাই তাদের প্রথম সিনেমা, যেখানে আলিয়া ও রণবীর একে অপরের বিপরীতে অভিনয় করছেন।

খ্যাতনামা এক ফিল্ম সমালোচক সম্প্রতি এক ম্যাগাজিনে নিজের কলামে লিখেছেন, ২০২০ সালের ডিসেম্বরে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির ঠিক পরপরই বসছে তাদের বিয়ের আসর।

ইতিমধ্যেই নাকি ‘রণলিয়া’ জুটির বিয়ের জন্য ভাট ও কাপুর পরিবারে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। দুই পরিবারের আত্মীয়-স্বজনরা ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনাও নাকি শুরু করে দিয়েছেন। খবর জি নিউজ।

কয়েকমাস আগেই শোনা গিয়েছিল নিজের বিয়ের জন্য ইতিমধ্যে খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে লেহেঙ্গা বানাতে দিয়ে দিয়েছেন আলিয়া ভাট।

আজকাল প্রায় বেশিরভাগ সময়ই কাপুর বাড়িতে যাতায়াত করতে দেখা যায় আলিয়াকে। সম্প্রতি দিল্লিতে রণবীরের পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের অনুষ্ঠানে রণবীর ও তার মা নীতু কাপুরের সাথে পৌঁছেছিলেন আলিয়া। সেখানে নীতু কাপুরকে দেখেই বোঝা যাচ্ছিল, আলিয়াকে একপ্রকার ছেলের বউ হিসেবে মেনেই নিয়েছেন।

এমনকি বিয়ের অনুষ্ঠানে শুরুর দুদিন আগে ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবরেও রণবীরের সাথে সেখানে ছুটে গিয়েছেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী আলিয়া।

আজকের বাজার/এমএইচ