ঢাকা থেকে বরিশালে ফ্লাইট শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

দীর্ঘ সাড়ে তিনমাস পর আজ ১২ জুলাই ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এখন প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে বরিশাল এবং বিকাল ৫টা ২৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে। বরিশাল রুটে ফ্লাইট পুনরায় শুরু হওয়ায় বৃহত্তর বরিশালের ছয়টি জেলার নাগরিকদের জন্য সহজে আকাশপথে রাজধানীসহ সারাদেশের সাথে যোগাযোগ স্থাপন সহজতর হবে।

সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য নূন্যতম ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকেট করলে গ্রাহকগণ ভাড়ার উপর ১২% মূল্যছাড়ের সুবিধাও ভোগ করতে পারবেন। এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকগণ ১২% মূল্যছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিস থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন।
৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান বহরে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট তেরটি এয়ারক্রাফট রয়েছে।

বর্তমানে কোভিড-১৯ মহামারীকালীণ সময়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট বরিশাল ছাড়াও ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।
যাত্রী নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা বিবেচনা করে সময় বিবেচনায় আস্থার সাথে ইউএস-বাংলায় ভ্রমণ করুন।