তুরাগে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত

রাজধানীর তুরাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ একই পরিবারের দু’জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত পৌঁনে ১ টার দিকে তুরাগ থানার দিয়াবাড়ী ২নং মেট্রোরেল স্টেশন সংলগ্ন পাকা রাস্তার উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাজেদা ওরফে খুকী (৪৫) ও তার ৬ মাস বয়সী নাতনি রাফিয়া আক্তার।
এছাড়া এ দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী (চালক) মো. আরাফাত হোসাইন (২৩) গুরুতর আহত হন। তাকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতরা তুরাগের ১৮নং সেক্টর ষোলহাটি গ্রামের বাসিন্দা।
ডিএমপির তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মওদুত হাওলাদার বাসসকে এসব তথ্য নিশ্চিত করে জানান, বুধবার গভীর রাতে দাদি মাজেদা ওরফে খুকী তার ৬ মাস বয়সী নাতনি রাফিয়া আক্তারকে কোলে নিয়ে আতœীয়ের বাড়ী থেকে পায়ে হেঁটে ষোলহাটি নিজ বাড়ীতে যাচিছলেন। এ সময় মিরপুর থেকে আসা একটি মোটর সাইকেল দিয়াবাড়ী মেট্রোরেল স্টেশন অতিক্রম করার সময় তাাদেরকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ও পথচারীরা দাদি ও নাতনিকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে মাজেদা ওরফে খুকী গতরাতেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া নাতনি রাফিয়া আক্তারকে উন্নত চিকিৎসার জন্য উত্তরা থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হলে রাত আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ওসি মওদুত হাওলাদার জানান, আহত মোটর সাইকেল আরোহী মো. আরাফাত হোসাইন (২৩) পাবনা জেলার সাথীয়া থানার ক্ষুদ্র গোপালপুর গ্রামের সুরুজ আলী খানের পুত্র। বর্তমানে সে তুরাগের দিয়াবাড়ী এলাকার ভাড়া বাসায় থাকে। এদিকে দাদির লাশ ময়না তদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।