নওগাঁয় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ১

জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।
সোমবার দুপুর দেড়টায় নওগাঁ-রাজশাহী সড়কে মহাদেবপুর উপজেলায় চকগৌরী হাট-বাজার সংলগ্ন বাগাচাড়া নামকস্থানে ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটেছে।
মহাদেবপুর থানার অফিসার্স ইনচার্জ মো. মোজাফ্ফর আহম্মেদ জানিয়েছেন- ঘটনার সময় মহাদেবপুর থেকে একটি যাত্রী বোঝাই সিএনজি নওগাঁ’র দিকে এবং বিপরীত দিক নওগাঁ থেকে ঢাকা মেট্রো-ট-১৮-৩৫৪৯ নম্বরের একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে দ্রুতগামী ট্রাকের সাথে ওই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এর ফলে সিএনজির চালকসহ চারজন ঘটনাস্থলেই মারা গেছে।
সংবাদ পেয়ে মহাদেবপুর থানার পুলিশ এবং নওগাঁ থেকে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের লাশ উদ্ধার করে।
পুলিশ নিহত তিনজনের পরিচয় নিশ্চিত করেছে। নিহতরা হলেন- সিএনজির চালক নওগাঁ শহরের চকপাথুরিয়া গ্রামের পাপ্পু (৪৫), যাত্রী সিরাজগঞ্জ জেলাধীন সদর উপজেলার খোকশাবাড়ি গ্রামের সালামের পুত্র নাজমুল (২১) এবং সিরাজগঞ্জ জেলার সাটিকাবাড়ি গ্রামের জোব্বার চৌধুরীর পুত্র তানভীর (৪২) ও মৃত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।
সিরাজগঞ্জ জেলার খোকসাবাড়ি গ্রামের আনিসুর রহমানের পুত্র রকিবুল হাসান (২১) আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মাহদেবপুর থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহত চারজনের মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।