নওগাঁয় অনুদানের চেক বিতরণ

জেলায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে এককালীন অনুদান এবং কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদের সভাপতিত্বে আয়োজিত চেক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদ্র উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, জাতীয় সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় সদস্য ও নওগাঁ জেলা সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি শাহনাজ বেগম এবং সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন।

অনুষ্ঠানে মোট ২৩ নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে ১৮টি সংস্থার প্রতিটিকে ২৪ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৩২ হাজার টাকা, ৫টি সংস্থার প্রতিটিকে ২১ হাজ্রা টাকা করে মোট ১ লাখ ৫ হাজার টাকা এবং কোভিড-১৯ এর ক্ষতিগ্রস্ত ১৮০ ব্যক্তির প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট ১ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। বিতরণকৃত চেক-এর মোট আর্থিক পরিমান ৭ লক্ষ ১৭ হজার টাকা। এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকএবং চেক গ্রহিতারা উপস্থিত ছিলেন। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান