নওগাঁয় অস্ত্র ও গুলিসহ এক যুবক আটক

জেলার মান্দা উপজেলার কিত্তলী এলাকা থেকে সোমবার রাত সাড়ে ৮টায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি শার্টারগান এবং ৬ রাউন্ড গুলিসহ যুবককে আটক করেছে।

আটক যুবকের নাম মিজান শেখ (২২)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক সানরিয়া চৌধুরী জানিয়েছেন ,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৮টায় মান্দা উপজেলার কিত্তলী এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কিত্তলী গ্রামে নওগাঁ-রাজশাহী মহাসড়ক সংলগ্ন জ্যোতি কোল্ড ষ্টোরেজের পাশ থেকে সন্দেহজনক ঘোরাফেরা করার সময় মিজান শেখকে আটক করা হয়। তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, দেশীয় তৈরী একটি শার্টারগান, একটি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটক শেখ মিজানের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করে মঙ্গলবার সকালে মান্দা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। র‌্যাব সদস্যরা দাবি করেছে অস্ত্রসহ আটক যুবক একজন অস্ত্র ব্যবসায়ী অজ্ঞাত স্থান থেকে অস্ত্র ও গুলি সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে ঐ এলাকায় অবস্থান করছিল। মান্দা থানার ফিসার্স ইনচার্জ শাহিনুর রহমান জানিয়েছেন, আটক যুবককে মঙ্গলবার দুপুরের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করার সকল প্রক্রিয়া নেয়া হয়েছে। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান