নির্বাচনী জনদুর্ভোগ সৃষ্টি না করতে নেতাকর্মীদের প্রতি আতিকুল ইসলামের আহবান

রাস্তা বন্ধ করে জনদুর্ভোগ সৃষ্টি করে নির্বাচনী প্রচারণা না করতে দলীয় নেতাকর্মী ও নগরবাসীর প্রতি আহবান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, “আমাদের মানসিকতার পরিবর্তন দরকার। সুশৃঙ্খল প্রচারণা করে দেখিয়ে দেই আমরা নির্বাচনে সুশৃঙ্খল। একইভাবে আমরা সকলে মিলে মিশে সুশৃঙ্খল সুন্দর ঢাকা গড়ে তুলতে পারবো।” আতিকুল ইসলাম আজ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের গলি থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ডিএনসিসি নবগঠিত ১৮টি ওয়ার্ড নিয়ে বৃহৎ পরিকল্পনার কথা তুলে ধরে তিনি বলেন, “আমি সরেজমিনে দেখেছি। নতুন ১৮টি ওয়ার্ডের বাসিন্দারা অবহেলিত, অমানুষিকভাবে দিনযাপন করছে। রাস্তার অবস্থা খারাপ, নাই কোনো বাজার, নাই খেলার মাঠ একটু বৃষ্টি হলেই অন্ধকার নেমে আসে, পানি জমে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ১৮টি ওয়ার্ডের জন্য ৪২০০ কোটি টাকার বাজেট অনুমোদনের অপেক্ষায়।”

আতিকুল ইসলাম বলেন, বাস, ট্রাকের ব্যাক গিয়ার আছে কিন্তু নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটাই সেটা ফ্রন্ট গিয়ার। ফ্রন্ট গিয়ার মানেই শুধু উন্নয়নের গিয়ার। তাই আধুনিক, সুন্দর, সচল, গতিময় ঢাকা গড়তে আপনারা আগামী ১ তারিখের নির্বাচনে নৌকায় ভোট দেবেন। কারণ উন্নয়নের জন্য নৌকার কোনো বিকল্প নেই।

তিনি আজ ১৪তম দিনের মতো রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের পাশের সড়ক থেকে শুরু করে মনিপুরী পাড়া, টিএন্ডটি মাঠ, পশ্চিম রাজাবাজার, পূর্ব রাজাবাজার, গ্রীন সুপার মার্কেট, ফার্মগেট, কারওয়ান বাজার, মগবাজার, নয়াটোলা ওয়ারলেস, আসাদুজ্জামান কমিউনিটি সেন্টার, মধুবাগ, হাতিরঝিল, ঝিলপাড় এলাকায় গণসংযোগ করবেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান