প্রাইম ব্যাংক মাস্টারকার্ডের “এক্সিলেন্স ইন ডেবিট বিজনেস ২০১৯-২০” এ্যাওয়ার্ড অর্জন করেছে

প্রাইম ব্যাংক মাস্টারকার্ডের “এক্সিলেন্স ইন ডেবিট বিজনেস ২০১৯-২০” এওয়ার্ড অর্জন করেছে।
ডিজিটাল পেমেন্টে সাফল্য উদযাপনের জন্য মাস্টারকার্ড “মাস্টারকার্ড এক্সিলেন্স এওয়ার্ড ২০২০” আয়োজন করে। বাংলাদেশে মাস্টারকার্ডের ব্যবসা পরিচালনার ২৯ বছর ও বাংলাদেশে অফিস স্থাপনের ৭ বছর পূর্তি পালনের অংশ হিসেবে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে, প্রাইম ব্যাংক এ বছর কার্ডহোল্ডারদের ডিজিটাল ফ্যাইন্যান্সিয়াল ট্রানজেকশন করার ক্ষেত্রে সর্বাধিক ব্যবসায় করার জন্য “এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ডেবিট বিজনেস ২০১৯-২০” এর সম্মানসূচক পুরস্কার অর্জন করেছে।

২৬ নভেম্বর, ২০২০ ভার্চুয়াল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মাননীয় প্র্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প খাত ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান যোগ দেন। অন্যান্যদের মধ্যে, মাস্টারকার্ডের দক্ষিন এশিয়ার ডিভিশন প্রেসিডেন্ট পরুশ সিং, দক্ষিন এশিয়ার চিফ অপারেটিং অফিসার বিকাশ ভার্মা, মাস্টারকার্ড-বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানের এমডি, সিইও, সিনিয়র প্রতিনিধি, চেম্বার ও বিজনেস কমিউনিটির নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন।
প্রাইম ব্যাংক, মাস্টারকার্ডের অংশীদারিত্বের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ গ্রাহকদের জন্য উদ্ভাবনী সেবা, ইলেকট্রনিক ট্রানজেকশন এবং সহজ ও স্বচ্ছন্দময় পেমেন্ট অভিজ্ঞতা প্রদান করে আসছে।