বগুড়ায় ট্রাকচাপায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

বগুড়ায় ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুরে সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা(২৪), মুরাদপুরের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি(১৮)এবং শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চাংগুইরের মামুন মিয়ার ছেলে রবিন(২৪)।

শিবগঞ্জের মোকামতলা ফাঁড়ির ইনচার্জ সনাতন সরকার জানান, হানজেলা ও রনি মোটরসাইকেল যোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনাগামী পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজন মারা যান। অপরদিকে সকাল ১১টার দিকে শাজাহানপুর উপজেলার কামারপাড়ায় ট্রাকচাপায় রবিন(২৪)নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নাজিম উদ্দিন জানান, সোমবার সকালে রবিন মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার পথে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের লাশ স্বজনেরা নিয়ে গেছেন। স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকটির চালক ও হেলপারকে আটক করা যায়নি। সূত্র:ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান