বগুড়ায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হন, আহত হয়েছেন আরো তিনজন। বৃহস্পতিবার বিকেল ও রাতে ঢাকা-বগুড়া মহাসড়ক এলাকায় পৃথক এই সড়ক দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টায় বগুড়াগামী একটি মালবাহী ট্রাক মহাসড়কের নয়মাইল নামক স্থানে মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক রতন হোসেন (২৮) মারা যান। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল গ্রামের জেবু মিয়ার ছেলে। এ ঘটনায় আহত ইমাম হোসেন (২৬) নামের এক পথচারী আহত হন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
একইদিন বিকেল চারটার দিকে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডিএলাকায় কাভার্ডভ্যান ও পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপের চালক হিরা মিয়া (২৫) নিহত হন। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গারদাহ গ্রামের বকুল মিয়ার ছেলে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর এই তথ্য নিশ্চিত করে জানান, দুঘটনার পরপরই কাভার্ডভ্যান ও পিকআপ জব্দ করা হয়েছে। সেইসঙ্গে কাভার্ডভ্যান চালক শফিউল্লাহকে (২৫) গ্রেপ্তার করা হয়। তার নাম তিনি যশোর জেলার বাগারপাড়া উপজেলার নারিকেল বাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তাদের মরদেহ শজিমেক হাসপাতলের মর্গে আছে।