বঙ্গবন্ধুর জন্মদিনে সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন উপলক্ষে সমন্বয় সভা

‘টুঙ্গিপাড়া : হৃদয়ে পিতৃভূমি’- প্রতিপাদ্যে আগামী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে তাঁর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি এই সভার আয়োজন করে। জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠান আয়োজনসহ বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে অনুষ্ঠিত এ সভায় সবাইকে স্বাগত জানান জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

তিনি জাতীয় কমিটি এবং বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ কর্তৃক জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানটি যথাযথ ভাব-গাম্ভীর্যপূর্ণভাবে আয়োজনের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

নৌ পরিবহন মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগ, টুঙ্গিপাড়া জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকল সংস্থাকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধানিবেদন অনুষ্ঠান সফল করে তুলতে নির্দেশনা দেওয়া হয়।

সভায় অন্যানের মধ্যে উপস্থি ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি, জাতীয় বাস্তবায়ন কমিটির সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির আহবায়ক আসাদুজ্জামান নূর এমপি, বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশনের চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী, ঢাকা বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান, ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান এবং সশস্ত্র বাহিনী বিভাগ, বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ টেলিভিশন ও জাতীয় বাস্তবায়ন কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান