বিএনপি না এলেও নির্বাচন হবে র্নিদিষ্ট সময়ে: নাসিম

আজকেরবাজার প্রতিবেদক: নির্দিষ্ট সময়ে সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচন হবে, কোন দলের আংশগ্রহন করা না করা নির্বাচনকে বাধা গ্রস্থ করবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

সকালে জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ আয়োজিত এক সেমিনারে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, সামনের নির্বাচনে জয়ী হওয়া ছাড়া বিল্পপ নেই। পাকদোসররা ক্ষমতায় আসলে আমাদের সব অর্জন ম্লান হয়ে যাবে। দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশ এক কঠিন যুদ্ধ পরিস্থিতি অতিক্রম করছে। একদিকে চলছে জঙ্গীবাদ বিরোধী যুদ্ধ। আরেকদিকে অনুন্নয়নের গন্ডি ভেদ করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে আসার কাজ। বিশ্বের বুকে বাংলাদেশকে আত্মনির্ভরশীল মর্যাদাবান রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার জন্য চলছে উন্নয়ন যুদ্ধ।

তথ্যমন্ত্রী আরো বলেন, জঙ্গী দমনের যুদ্ধকে প্রতিহত করে ক্ষতিগ্রস্ত করে, উন্নয়নের সাফল্য কে ম্লান করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট করে এমন কাজ আমাদের পরিহার করতে হবে।

“জঙ্গীবাদ বিরোধী লড়াইকে ক্ষতিগ্রস্ত কারী – উন্নয়ন সাফল্যকে ম্লানকারী দুর্নীতি -দলবাজি -দখলবাজি-অন্তকলহ অপকর্ম ও অরাজনৈতিক কর্মকাণ্ড প্রতিহত কর” শিরোনামে আয়োজিত এই সেমিনারে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, বাসদের রেজাউর রশীদ, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার প্রমুখ।

আজকেরবাজার/এসএ/এলকে/আরআর /১৯ এপ্রিল,২০১৭