বিক্রেতা সংকটে হল্টেড ৫ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। মঙ্গলবার লেনদেন চলাকালীন সময় কোম্পানি পাঁচটি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ডিএসই সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ফু-ওয়াং ফুড, ফাইন ফুড, সুহৃদ এবং মেট্রো স্পিনিং।

জানা গেছে, সোমবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৯০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং ফুড : সোমবার ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ফাইন ফুড : সোমবার ফাইন ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ : সোমবার সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং : সোমবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।