বিক্রয় ডটকমে পাওয়া যাবে দুরন্ত বাইসাইকেল

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম এ এখন থেকে আরএফএল-এর অটোমোবাইল এবং দুরন্ত বাইসাইকেল পাওয়া যাবে।

২৬ অক্টোবর বৃহষ্পতিবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে বিক্রয় ডটকম ও আরএফএল এর মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়।

বিক্রয় ডটকম এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ এবং আরএফএল অটোস ও দুরন্ত বাইসাইকেল এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান ও পিয়াল হাসান, আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া মো. আজিম হোসাইন এবং ডিজিটাল মিডিয়া ম্যানেজার খালেকুজ্জামান রিগ্যান এ সময় উপস্থিত ছিলেন।

এখন থেকে বিক্রয় ডটকম এর গ্রাহকরা আরএফএল ফোটন এর বিভিন্ন বাণিজ্যিক যানবাহন এবং দুরন্ত বাইসাইকেল বিক্রয় ডটকম এর মাধ্যমে কিনতে পারবেন। সঙ্গে বিক্রয় ডটকম এর পক্ষ থেকে আকর্ষণীয় সব ডিল এবং অফার তো থাকছেই।

এ ব্যাপারে বিক্রয় ডটকম এর ক্যাটাগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ জানান, বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও ক্রয় সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আগ্রহী ক্রেতাদের সরবরাহ করে বিক্রয় ডটকম কার এবং যানবাহন ইন্ডাস্ট্রির গতি বাড়াতে সহায়তা করে থাকে।

তিনি বলেন, “অধিক ক্রেতাকে সম্পৃক্ত করার মাধ্যমে আমরা এই ইন্ডাস্ট্রিকে সহযোগিতা করেছি। আরএফএল এবং দুরন্ত-এর সাথে আমাদের এই অংশীদারিত্বের মাধ্যমে সব সহযোগী স্টেকহোল্ডারবৃন্দ উপকৃত হবেন।” ২০১৩ সাল থেকে দেশে কার্যক্রম শুরু করা বিক্রয় ডটকমে এখন ১ লাখ ৬০ পণ্যের বিজ্ঞাপন রয়েছে বলেও জানান তিনি।

আরএফএল বিভিন্ন রেঞ্জের মানসম্পন্ন পণ্য প্রমোট করে, যা সবার ক্রয় ক্ষমতার মধ্যেই থাকে উল্লেখ করে আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া মো. আজিম হোসাইন বলেন, “আমাদের লক্ষ্য মানসম্পন্ন পণ্য নিশ্চিত করা, যা গ্রাহকদেরকে সন্তুষ্ট করে। বিক্রয় একটি যথার্থ প্লাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও ব্যবসায় পর্যায়ে সেবা দিতে পারবো।”

তিনি আরও বলেন, “বিক্রয়-এর মাধ্যমে আমরা ইতোমধ্যেই বেশ সাড়া পেতে শুরু করেছি। তাই একটি দৃঢ় আত্মবিশ্বাসের সাথে আরএফএল অটো এবং দুরন্ত বাইসাইকেল বিক্রয় ডট কম-এর সাথে চুক্তিবদ্ধ হচ্ছে। আশা করি, বিক্রয় আমাদের ব্যবসা সম্প্রসারণ করতে সহযোগিতা করবে।”

আজকের বাজার : এমএম / ২৬ অক্টোবর ২০১৭