‘বিষাক্ত ইনজেকশনে’ চিকিৎসকের মৃত্যু

রাজধানীর উত্তরা থেকে খোরশেদ আলম (৪৫) নামের এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে নিজ শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার,২৫ এপ্রিল সন্ধ্যায় গুলশান ইউনাইটেড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাত সাড়ে ১২টার দিকে ঢামেক মর্গে পাঠানো হয়েছে। চিকিৎসক খোরশেদ টাঙ্গাইল সদর উপজেলার হারেছ মিয়ার ছেলে।

উত্তরা পশ্চিম থানা উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, মৃত খোরশেদ তার স্ত্রী ও সন্তানদের নিয়ে উত্তরা সেক্টর ১৩ গরিবে নেওয়াজ এভিনিউ এলাকার একটি ভবনের ৪ তলায় ভাড়া থাকতেন।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, গত ২২ এপ্রিল বিকালে উত্তরার বাসায় মৃত চিকিৎসক খোরশেদ নিজের শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করেন। এতে সে অসুস্থ হয়ে পরে। পরে তাকে তার পরিবার গুলশান ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ২৫ এপ্রিল,মঙ্গলবার বিকালে তার মৃত্যু হয়।

চিকিৎসক খোরশেদ গুলশান ইউনাইটেড হাসপাতালের শিশু বিভাগের চিকিৎসক ছিলেন। পারিবারিক কলহের জের ধরে খোরশেদ আত্মহত্যা করতে পারে বলে তিনি জানান। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যু কারণ জানা যাবে পুলিশ মনে করছেন।

আজকের বাজার:এলকে/এলকে/২৬এপ্রিল,২০১৭