বিয়ের আগে ফেসবুকে মেয়ের নকল ছবি, অতঃপর…

চলতি মাসেই বিয়ে হওয়ার কথা ছিল মেয়েটির। সেই মতে চলছে বিয়ের কেনাকাটা। সবাইকে আমন্ত্রণও করা হয়েছে। কিন্তু হঠাৎ ফেসবুকে পোস্ট হওয়া একটি ছবি বাদ সাধল বিয়েতে। ওই ছবি দেখে পাত্রপক্ষ বিয়ে ভেঙে দিয়েছেন। গত সোমবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের সোনারপুরের ঘাসিয়ারায়।

জি নিউজ এক প্রতিবেদনে জানায়, এ ঘটনায় ভেঙে পড়েছেন ওই তরুণী। তার পরিবারও হতবাক। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সোনারপুর থানায় অভিযোগ জানানো হয়েছে।

এদিকে কে বা কারা নকল ফেসবুক অ্যাকাউন্ট খুলে তরুণীর মুখ সুপার ইম্পোজ করে বসিয়ে ভুয়া ছবি পোস্ট করেছে তার তদন্তে নেমেছে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, ৬ মাস আগে দিদির বাড়ি মথুরাপুরে বেড়াতে যান তিথি। সেখানে পরিচয় হয় বেসরকারি সংস্থার কর্মী সঞ্জীবের সঙ্গে। ভালোবেসে বিয়ে করবে বলে ঠিক করেন তারা। বৈশাখ মাসে তাদের বিয়ে ঠিক হয়। কিন্তু আচমকা দেখা যায় তিথির নকল ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে কে বা কারা তার সুপার ইম্পোজ করা ছবি পোস্ট করেছে। ওই ছবিতে তিথি শাঁখা, সিঁদুর ও মেরুন রঙের শাড়ি পরে এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে রয়েছেন।

অভিযোগ, এই ছবি দেখেই পাত্রপক্ষের তরফে বিয়ে ভেঙে দেওয়া হয়। জানানো হয়, তিথি বিবাহিত, এই বিয়ে সম্ভব নয়। তিথির অভিযোগ, তার ওরকম কোনো শাড়িই নেই। তার আগে কখনো বিয়েও হয়নি। কেউ তার নামে নকল ফেসবুক অ্যাকাউন্ট খুলে মুখের ছবি সুপার ইম্পোজ করে বসিয়ে এই পোস্ট করেছে।

এস/