বিয়ে করলেন কোহলি ও আনুশকা

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়েটা করেই ফেললেন, ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা! ফিল্মফেয়ার জানিয়েছে, গত ৯ ডিসেম্বর ইতালির মিলানের একটি রিসোর্টে বিয়ের পিঁড়িতে বসেন কোহলি ও আনুশকা। ভারতীয় শীর্ষ গণমাধ্যম ইন্ডিয়া টুডেও এ খবর জানিয়েছে।

একই খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষ গণমাধ্যম এনডিটিভি, টাইমস অফ ইন্ডিয়া। প্রতিবেদনে বলা হয়েছে, শিগগির আনুষ্ঠানিকভাবে এই ক্রিকেটার ও অভিনেত্রী বিয়ের খবর জানান দেবেন। তবে অন্যান্য গণমাধ্যমে বলা হচ্ছে, এই উইকেন্ডে তারা বিয়ে সেরেছেন। আগামী ২৬ ডিসেম্বর ভারতের মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে বিয়ে সম্পন্ন হয়।

দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করে আসছেন ভারত জাতীয় দলের অধিনায়ক ও বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং গ্ল্যামার দুনিয়ার আলোচিত ও জনপ্রিয় তারকা আনুশকা শর্মা। তাদের দুজনকে চেনেনা এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর তাই এই দুজনের প্রেমও সবসময় থেকেছে খবরের শিরোনাম হয়ে।

প্রায় পাঁচ বছর ধরে মন লেনাদেনা চলছে কোহলি এবং আনুশকার। ক্রিকেট ও বিনোদন অঙ্গনে আগে থেকেই ঘোর গুঞ্জন ছিল, চলতি ডিসেম্বরেই দুজনের প্রেম রুপ নিচ্ছে পরিণয়ে। ভারতীয় গণমাধ্যমের এমন দাবির পেছনে শক্ত প্রমাণ হিসেবে কাজ করেছিল কোহলির সাম্প্রতিক বিশ্রাম-তত্ত্বও।

ভারতে চলছে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে স্বাগতিক জাতীয় দলের ওয়ানডে সিরিজ। যদিও সিরিজে অংশ নিচ্ছেন না কোহলি। সিরিজ শুরুর মাসখানেক আগেই সিরিজ থেকে বিশ্রাম চেয়ে বোর্ডকে অবহিত করে আলোচনায় এসেছিলেন বিরাট কোহলি। তখনই জানা গিয়েছিল, বিয়ের কাজটা সেরে ফেলতেই কোহলির এই বিশ্রাম চাওয়া! অবশেষে গুঞ্জনই সত্যি হয়েছে । সোমবার রাত সাড়ে আটটায় খোদ আনুশকা নিজেই জানান কোহলির সাথে তার পরিণয়ের কথা।
আজকের বাজার: সালি/ ১৭ ডিসেম্বর ২০১৭