১৫টি কোম্পানির বোর্ড সভা আজ

আজ বুধবার,২৬এপ্রিল পুজিঁবাজারের তালিকাভূক্ত ১৫টি কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এরমধ্যে ৫টি আর্থিকখাতের প্রতিষ্ঠান,বাদবাকীগুলো অন্যান্য খাতের কোম্পানি।

অগ্রণী ইন্স্যুরেন্স:
অগ্রণী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল, বিকেল সোয়া ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।
প্রিমিয়ার ব্যাংক:
প্রিমিয়ার ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।
রিপাবলিক ইন্স্যুরেন্স:
রিপাবলিক ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।
কর্ণফুলী ইন্স্যুরেন্স:
কর্ণফুলী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শাহজালাল ইসলামী ব্যাংক:
শাহজালাল ইসলামী ব্যাংকের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এপেক্স ট্যানারি:
এপেক্স ট্যানারির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
শাশা ডেনিমস:
শাশা ডেনিমসের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
আইটিসি:
আইটিসির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস:
বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকসের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
হাইডেলবার্গ সিমেন্ট:
হাইডেলবার্গ সিমেন্টের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেট্রো স্পিনিং:
মেট্রো স্পিনিংয়ের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
ম্যাকসন স্পিনিং:
ম্যাকসন স্পিনিংয়ের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
এমবি ফার্মা:
এমবি ফার্মার বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল সোয়া ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
বিডিকম অনলাইন:
বিডিকম অনলাইনের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস:
বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকসের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আজকের বাজার:এলকে/এলকে/২৫এপ্রিল,২০১৭