ব্যাংকের গ্রাহকদেরকে আরো উন্নতমানের সেবা দিন: অর্থমন্ত্রী

গ্রাহকদেরকে আরো উন্নতমানের সেবা প্রদানের জন্য রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংকের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আজ বুধবার রাজধানীর শেরেবাংলানগরে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সোনালী ব্যাংক লিমিটেডের বার্ষিক সম্মেলন-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন। একইসাথে ব্যাংককে সামনের দিকে এগিয়ে নিতে বিদ্যমান সম্ভাবনাকে কাজে লাগানোরও নির্দেশ দেন তিনি।

তিনি বলেন,‘আমি আশাবাদী যে আপনারা সঠিক ও যথার্থ কাজের মাধ্যমে ব্যাংককে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। কোনভাবেই এটি আর পেছনে ফিরে যেতে পারে না। আশা করি আপনারা অব্যশই সফল হবেন।’ অর্থমন্ত্রী বলেন, যে সব মানুষ দেশের অর্থনীতির সঙ্গে সম্পৃক্ত নয়, তাদের অর্থনীতির সঙ্গে সম্পৃক্ত করতে কাজ করতে হবে। তিনি সোনালী ব্যাংকের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের দেশ গঠতে সরকার যে কার্যক্রম হাতে নিয়েছে, আপনারা সেগুলোকে যথার্থভাবে সম্পন্ন করুন।

অর্থমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু এই ব্যাংকটির নামকরণ করেছিলেন, এটি মাথায় রেখে ব্যাংককে সামনের দিকে এগিয়ে নেয়ার কাজ করতে হবে। তথ্যসূত্র – বাসস।

আজকের বাজার/এ.এ